রেসলিংয়ের মারামারি কি বাস্তব নাকি ক্যামেরা ট্রায়াল? যদি ক্যামরার কারসাজি হয়, তবে গ্যালারীর দর্শকরা কী দেখে?

Wrestling real or fake

Best Asked on December 31, 2020 in Sports.
Add Comment
  • 1 Answer(s)

    ধন্যবাদ Mofazzal Hossain এই প্রশ্নে আমাকে উত্তর দেওয়ার অনুরোধ জানানোর জন্য। আসলে আমাদের জেনারেশন এর ছেলে মেয়ে কেউ একদিন হলেও রেসলিং কিংবা বলা ভালো WWE এর রেসলিং দেখেনি এমনটা পাওয়া যাবে না। অনেকের ঘরের ওয়ালে কিংবা দড়জার আড়ালে হয়ত দেখা যেতে পারে আন্ডারটাইগার, জন সিনা, ত্রিপল হেইচ, দ্যা রক, ব্রক লেসনার অথবা হালের রোমান রেইংস এর পোস্টার। অনেক ছেলে পুলে স্বপ্ন দেখতো বড় হয়ে রেসলার হবে।

    তারা একটু বড় হলেই যে ধাক্কাটা খায় সেটা হলো, এই WWE যে আসলে সত্যি না এটা জেনে। প্রশ্ন ছিলো রেসলিংয়ের মারামারি কি বাস্তব নাকি ক্যামেরা ট্রায়াল? যদি ক্যামেরার কারসাজি হয়, তবে গ্যালারীর দর্শকরা কী দেখে?

    এর উত্তর হচ্ছে, আপনি কখনো সরাসরি নাচের অনুষ্ঠান দেখেছেন, কিংবা মঞ্চ নাটক? যদি দেখে থাকেন তাহলে আপনি জানেন, অনুষ্ঠানের পারফর্মার রা এর আগে অনেক দিন রিহার্সেল করে আপনার সামনে এসে এই অনুষ্ঠানটি করছে। তেমনি এই WWE এর প্রফেশনাল রেসলার রা কাজ করেন। তাদের সম্পূর্ন অনুষ্ঠানটি পিওরলি মানুষকে আনন্দদানের জন্য করা। স্টোরিলাইন নিজেদের বানানো। অর্থাৎ আপনি হঠাৎ দেখলেন একজন রেসলার আরেকজনের সাথে মারামারিতে লিপ্ত হয়েগেছে কোন কারণ ছাড়াই, অথবা বন্ধু থেকে শত্রু হয়েগেছে। এসবই আসলে এই শো’কে আরো জনপ্রিয় এবং আকর্ষনীয় করার ধান্দা। তারা কি বলবে তাও আগে থেকে স্ক্রিপ্টেড থাকে। তবে হ্যাঁ স্বীকার করতেই হবে তাদের অভিনয় স্কিল হচ্ছে অসাধারণ। তাদের কোরিওগ্রাফীর কাজও অসাধারণ। এই কোরিওগ্রাফী অনেক সময় মারাত্মক হতে পারে। এমন অনেক স্টান্ট আছে যা একটু বেকায়দায় করলে তাদের মৃত্যু পর্যন্ত হতে পারে। এখানে রিস্ক বেশী বলেই টাকার পরিমান টাও বেশী পান এই রেসলার রা।

    তাই প্রশ্নকর্তাকে উত্তর, তাদের দর্শকরা লাইভে তাদেরকে মারামারি করতেই দেখেন যেমনটা আমরা দেখে থাকে।

    Best Answered on December 31, 2020.
    Add Comment
  • Your Answer

    By posting your answer, you agree to the privacy policy and terms of service.