বাংলাদেশে কোন কোন ব্র্যান্ডের ফার্নিচার সবচে ভালো ?

কোন ব্র্যান্ডের ফার্নিচার সবচে ভালো ?

Best Asked on December 2, 2020 in Solution.
Add Comment
  • 1 Answer(s)

    গুণগত মান ভালো হওয়ায় আমদানি করা ফার্নিচারের চেয়ে দেশি ফার্নিচারের চাহিদা বেশি। তবে আমদানি করা ফার্নিচারের দাম দেশি ফার্নিচারের চেয়ে কম হওয়ায় সীমিত আয়ের অনেকেই আমদানি করা ফার্নিচার কিনছেন। তবে অর্থনৈতিভাবে সচ্ছল ব্যক্তিরা নিজেদের বাসাবাড়ি এবং অফিসের জন্য দেশি ব্র্যান্ডের ফার্নিচার একটির সঙ্গে অন্যটি মিলিয়ে সেট ধরে কিনছেন।

    ব্র্যান্ডের ফার্নিচারের মধ্যে আখতার, ব্রাদার্স, হাতিল, নাভানা, নাবিলা, নিউ এথেনটিক, পারটেক্স, অটবি, নাদিয়া, উড মার্কস, গ্রিন ফার্নিচার, উডি রিজন্সসহ বিভিন্ন দোকান রয়েছে। ব্র্যান্ডের বাইরে বিভিন্ন ধরনের বোর্ডের ফার্নিচার, স্টিলের ও বেতের ফার্নিচার রয়েছে।

    ব্র্যান্ডের প্রতিটি দোকানে বাসাবাড়ি এবং অফিসে ব্যবহার উপযোগী সব ধরনের ফার্নিচার প্রদর্শন করা হয়েছে। এর মধ্যে শোবারঘরের খাট, টেবিল-চেয়ার, ড্রেসিং টেবিল, আলমারি, টিভি ট্রলি, বুকশেলফ, থালা-বাসন রাখার আলমারি, ওভেন রাখার তাক, আলনা, জুতার র্যাকসহ প্রায় সব ধরনের ফার্নিচারই আছে। ডাইনিং টেবিল ও চেয়ারের সেট ১৫ হাজার থেকে দুই লাখ টাকা বা তার বেশি। শোবার খাট ১৪ হাজার থেকে ৪০ হাজার টাকা বা তার বেশি। আলমিরা ১৫ হাজার থেকে ৫০ হাজার টাকা বা তার বেশি। জুতার র্যাক ছয় হাজার থেকে ১২ হাজার টাকা বা তার বেশি। বই রাখার আলমিরা ছয় হাজার থেকে ২০ হাজার টাকা পর্যন্ত। এ ছাড়া বাসাবাড়ি ও অফিসে ব্যবহার উপযোগী ফার্নিচারও আছে।

    মিরপুর এলাকার বেগম রোকেয়া সরণিতে অবস্থিত অন্যতম দেশি ব্র্যান্ডের ফার্নিচার হাতিলের শোরুমে গিয়ে দেখা যায়, অধিকাংশ ফার্নিচার কাঠের তৈরি। সেগুন, মেহগনি এবং প্রসেস কাঠের ফার্নিচার আছে। প্রতিটি ফার্নিচারে আধুনিকতা আছে।

    Best Answered on December 6, 2020.
    Add Comment
  • Your Answer

    By posting your answer, you agree to the privacy policy and terms of service.