টেলিগ্রাম অ্যাপ থেকে কি আয় করা যায়?

Online income through telegram app

Best Asked on March 8, 2021 in Outsourcing.
Add Comment
  • 1 Answer(s)

    হ্যা টেলিগ্রাম থেকে আয় করা যায় । আজ আমি এমন একটা উপায় বলব যেটা থেকে আপনারা দিন ৪০০/৫০০ টাকা আয় করতে পারবেন । মনযােগ দিয়ে পােস্ট টি পড়বেন।

    যাদের টেলিগ্রাম একাউন্ট আছে তাদের তাে ভালাে যাদের নেই তারা টেলিগ্রাম একাউন্ট করে নিবেন । যাদের একাউন্ট আছে তাদের আর একাউন্ট করতে হবে না ।

    এটা শুধু বাংলাদেশ এর জন্য । আপনি বাংলাদেশ এর হলে টাকা পাবেন নাহলে পাবেন না । আপনি জয়েন হলে এখানে থেকে ৫০০ টাকা বােনাস পাবেন । কিন্তু টাকা গুলাে নিতে আপনার একটু কাজ করতে হবে ।

    আপনি জয়েন হলে ৫০০ টাকা পাবেন । কিন্তু টাকা নিতে হলে আপনাকে ১০ টা রেফার করতে হবে । আপনি ১০/২০ মিনিট কাজ করলে ১০ টা রেফার করতে পারবেন । আপনি ৫০০ টাকা তাে বােনাস পাবেন এবং প্রতি রেফার এর জন্য ২০ টাকা করে বােনাস পাবেন । ১০ টা রেফার করলে ২০০ টাকা । আপনি যত ইচ্ছা রেফার করতে পারবেন । আপনি প্রতিদিন ৪০০/৫০০ ইনকাম করতে পারবেন মাত্র ২০ থেকে ২৫ টা রেফার করে । এখানে রেফার করা অনেক সহজ।কারণ যাকে রেফার করবেন তাকে কোন কোড দিতে হবে না । শুধু আপনার লিংক থেকে জয়েন হলে সাথে সাথে আপনি ২০ টাকা পেয়ে যাবেন । যাকে রেফার করবেন তাকে কোন একাউন্ট করতে হবে না শুধু জয়েন হলেই হবে । আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন । যাদের টেলিগ্রাম আছে অবস্যই জয়েন হয়ে যাবেন । আপনি বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন । সবাই ভালাে আয় করতে পারবেন ।

    Best Answered on March 8, 2021.
    Add Comment
  • Your Answer

    By posting your answer, you agree to the privacy policy and terms of service.