কিভাবে ফাইবার থেকে বেশি কাজ পাওয়া যায়?

ফাইবার

Better Asked on March 28, 2021 in Outsourcing.
Add Comment
  • 1 Answer(s)

    প্রশ্নটি হচ্ছে, কিভাবে ফাইভার থেকে বেশি কাজ পাওয়া যায়??

    • এমন গিগ সিলেক্ট করুন, যেখানে কম্পিটিটর ১৫০০ থেকে থেকে বেশি কিন্তু ১৫০০০ হাজারের নীচে। ১৫০০ থেকে কম কম্পিটিটর আছে মানে, এই গিগের বা সার্ভিসের তেমন চাহিদা নাই, তাই আপনি যদি ১ম পাতায়ও থাকেন , আপনি তেমন অর্ডার পাবেন না। আবার ১৫০০০ হাজারের বেশি কম্পিটিটর মানে হচ্ছে এখানে কম্পিটিটর অনেক বেশি। অর্থাৎ ১ম পেইজে আসাটা অনেক ডিফিকাল্ট। আবার আসলেও অন্য সবাই হয়তো এত বেশি সিনিওর সেলার হবে যে তাদের সাথে অর্ডার করে পারবেন না।
    • কেউ যদি আপনার সার্ভিস বা গিগের জন্যে মেসেজ দেয়, তাকে যেভাবেই হোক অর্ডার করানোর চেস্টা করুন। ফাইভার যে বেশি কনভার্ট করতে পারে, তাকে আরো বেশি মেসেজ পাওয়ার ব্যবস্থা করে দেয় । কিন্তু অর্ডার নেয়ার ক্ষেত্রে একটা জিনিস অবশ্যই মাথায় রাখবেন, কাজটা যেন আপনি ঠিকমত ডেলিভারি দিতে পারেন। নাহলে অর্ডার ক্যান্সেল হবে, আর আপনি অর্ডার পাওয়ার চান্স আরো কমে আসবে।
    • আপনার কম্পিটিটরদের এনালাইজ করে তাদের চে দাম বেশ অনেকটা কম রাখার চেস্টা করুন। যেমন যদি একটা গিগের জন্যে এভারেজ প্রাইস হয় ১৫ ডলার, আপনি ৫ ডলারে দিন শুরুতে। আর যদি এভারেজ প্রাইস ৫ ডলার হয়, তাহলে চেস্টা করুন অন্যদের চাইতে বেশি ডেলিভার করার। এটাতে যেটা হবে যে বায়াররা আপনাকে বেশি মেসেজ দিবে।
    • প্রত্যেক্টা অর্ডার কমপ্লিট হয়ার পর ডেলিভারি দেয়ার আগেয় জিজ্ঞেস করুন, Are you really satisfied? যদি হ্যা বলে তাহলে সে অবশ্যই আপনাকে ৫ স্টার রিভিউ দিবে, আর যদি না হয়, তাহলে অবশ্যই যেকারনে স্যাটিস্ফাইড না, সেটা সল্ভ করে তারপর ডেলিভারি দিন ।
    Good Answered on March 28, 2021.
    Add Comment
  • Your Answer

    By posting your answer, you agree to the privacy policy and terms of service.